মিথ্যে গল্পে তুমি আমি ভীষণ কাছে আছি,
সত্যি গল্পে আমরা দুজন নাই আর কাছাকাছি !!
মিথ্যে গল্পে তুমি ছাড়া মোর কেহ নাই,
সত্যি গল্পে তুমি আর আমি মিথ্যে পুরুটাই !!
মিথ্যে গল্পে তোমার জন্য জীবন রাখি বাজী,
সত্যি গল্পে মিথ্যে সব শুধুই কারসাজি !!
মিথ্যে গল্পে চাঁদের বুকে তোমার জন্য বাড়ি,
সত্যি গল্পে তোমার সাথে চলছে মনের আড়ি !!
মিথ্যে গল্পে তোমার সাথে যায়না বাঁধন ছিঁড়ে,
সত্যি গল্পে হারিয়েছি আমি হাজার লোকের ভিড়ে !!
মিথ্যে গল্পে সত্যি উধাও যদিও মধুর সুর,
সত্যি গল্প সত্যি থাকে মিথ্যে থাকে দূর !!