কাজী বদিউজ্জামান(সবুজ)


জানি,আজও তব সময় হবেনা প্রিয়,
মম শেষ বিদায়ও বেলায়।
হে প্রিয়তম,তুমি হারিয়ে গেলেও
যা হারিয়ে যায়নি,
সে তো তব প্রেম, তব ভালোবাসা,
যা আজও মম অন্তরায়।
আজ চার পায়াতে যখন মোরে
কবরে নিয়ে যাবে।
শুইয়ে দেবে মাঁটির বিছানায়
উপরে মাঁটি চাপা দেবে।
একটু পরে ফেরেশতারা,হিসেব নিতে চেইবে,
বলবো আমি তাদের, মোর দিন কেটেছে,
শুধু তোমায় ভালোবেসে।