কাজী বদিউজ্জামান(সবুজ)


নইতো আমি কোন রাজা,
নওতো তুমি কোন রাণী।
তবে বল,মোদের নিয়ে প্রতিবেসি
কেন করছে কানা কানি।
তবে কি জেনে গেছে সবে
মোদের প্রেম কাহিনী।
নইতো আমি কোন ঈদের চাঁদ
নওতো তুমি কোন জল পরি।
তবে মানুষ কেন মোদের দেখে
করছে হ্যা হ্যা জারি।
তবে কি ওরা জেনে গেছে
মোদের প্রেম কাহিনী।