তুমি কেন ভাবলেনা, আমার কথা একটিবার
তোমার ব্যাথায় ব্যাথিত হয়ে, কাঁদব কিনা
কেন তুমি বুঝলেনা, কেন ভাবলেনা, আমার কথা একটিবার ।
আমি তো আমার নই, জেনেছ হাজার বার
তবু ও জানতে চাও এ কথাটি বার বার,
মনের কাছে প্রশ্ন করে তুমি জেনে নিও
কতটুকু ভালবেসেছি, নাকি বাসিনি
নিজের কাছেই নিজে, তুমি তার উত্তর পেয়ে যাবে
তুমি কেন আঘাত কর বার বার
প্রতিঘাতে, আঘাত পাবে না কভু
কখন ও জীবনে তোমার
এ শুধু ভালবাসার অঙ্গিকার আমার থেকে ।
তুমি কেন ভাবলেনা একটিবার
তোমার ব্যাথায় ব্যাথিত হয়ে কাঁদব কিনা, কাঁদব কিনা
কেন তুমি বুঝলেনা, কেন ভাবলেনা আমার কথা একটিবার ।