ভালবাসার জন যদি আঘাত দিয়ে চলে যায়
হৃদয়ে ব্যথা দিয়ে সব স্মৃতি ভুলে
তবুও তারে ভালবাস, দূর থেকে আপন ভেবে।


আঘাতের প্রতিঘাত দিবে, হাজার গুনে ভালবেসে
মন উজাড় করে
প্রতিহিংসা নয়, ভালবেসে মন উজাড় করে ।


পৃথিবীর সব কিছু জয় করা যায় না
চাইলেতো আকাশ ছোঁয়া যায় না
কল্পনায় বসত করা যায় না
অনুভবে বিজয়ের সিঁড়ি বেয়ে শিখরে,
উঠে আসা যায় ।


সফলতা আসবেই জীবনে যদি লক্ষ্য
অটুট থাকে ।।


সবাইতো ভালবাসে,
পরিমাপ করা যায় না কভু কারো
তুলনা করা যায় না কারো ভালবাসার।।


হে বিধাতা এমন একটা যন্ত্র ভরে দাও হৃদয়ে
যাতে ভুল বোঝার অবকাশ
না থাকে কারো জীবনে কখনো আর ।।