ভালবাসার ধূপ জ্বেলে যাই
খোশবু তোমায় বিলায়ে
তোমার হৃদয়ে তৃষা কভু
মিটিবে কিনা, মিটিবে ।।


জানিনাতো অন্তর তোমার,
থাকে কোথায়, কি ভাবে
ছোট্ট মনের প্রভাব ফেলে পৃথিবী জোড়া
ভালবাসার দ্বার খুলে।


আমার মনের আকাশ জুড়ে কান্না করে
অশ্রু ঝরে, বৃষ্টি বরষে...
পাহাড় কাঁদে, ঝরনা নামে, অবিরত বয়ে চলে
আমার প্রেমের পিজুষধারা শুধু কেবল, তোমার তরে


কল্পনাটা অন্তরেতে, প্রকাশ কেবল চোখেতে
প্রানে প্রানে বুঝিতে হয় ভাল কারে কে বাসে
ভাল কারে কে বাসে, ভাল কারে কে বাসে।


সুপ্ত মনের সুপ্ত আশা, আঁধার সম বিরাজে
প্রকাশ কর প্রভাতে তারে, মুক্ত আকাশ, মুক্ত বাতাসে
ভালবাসার ধূপ জ্বেলে যাই
খোশবু তোমায় বিলায়ে।