চোখের আড়াল হলে, মনের আড়াল হয়
সে কথা সবাই বলে
আমি তা মানিনা, আমি তা মানিনা
আমি তা মানিনা, কোন কালে
চোখের আড়াল হলে,
নাম ধরে হৃদয়ে কাঁটা বিঁধে
হৃদয়ে হৃদয়ে প্রতি পলে ।


মনের গভীরে অবাধ যাওয়া আসা
যদি নাই বা থাকে
তবে তো আড়াল হলে ভুলেই যাবে।


কোন কিছুতে ছায়া পরবে নাতো মনের আয়নায়
যদি নাকি ভালবাসায় খাদ থাকে
ভালবাসার বিনিময় ভালবাসা যদি হয়
তবে কেন ভুলে যাবে চোখের আড়াল হলে
আমি তা মানিনা আমি তা মানিনা
আমি তা মানিনা কোন কালে।


ক্ষণ তরে এসে এ ধরায়
কভু কভু ভুল করে ভুল পথে
কষ্ট দিয়ে দূরে ঠেলে দেয় প্রিয়জন
কাছে আর আসবে নাতো পুঃন কখন
কষ্ট তাই দিওনা প্রিয়জনের
ভালবাসার সমাধি গড় না
কভু ও কখন, কোন কিছুতে।