দিশেহারা মানুষগুলো ছুটছে
ছুটছে শুধু তোমায় পাবারই আশায়
তোমার দিদার পাবারই আশায়।


পাপে পাপে জড় জড় জীবন খাতা
কেমনে যাবে তরায়ে, তরনী ভাঙ্গা
শুধু সবাই ঘুরছে,
ছুটছে তোমায় পাবারই আশায়
তুমি তারে ঠাই দিও অন্তরে তোমার
কৃপা তুমি রেখো সবার উপর।


তোমার আদরে গড়া মানুষগুলো
ভুল করেছে, পাপ করেছে
হৃদয় পুড়ে হাটছে পথে পথে
তোমার দিদার পাবারই আশায়।


পুড়ে পুড়ে অঙ্গার করেছে অন্তর
পাপী মানুষগুলোর পাপ মোচন করে দিও
দিও তোমার দিদার
দিশেহারা মানুষগুলো ছুটছে
ছুটছে শুধু তোমায় পাবারই আশায়
তোমার দিদার পাবারই আশায়।