তুমি আর আমি থাকি এত কাছাকাছি
তবু কেন মনে হয় কতদুরে আছি।
অনাহুত জনে ভিড় করে বাধ সাধে
মধুর চলার সীমানায়।


ভালবাসার পথ ধরে জীবনতো সাজিয়েছি
রাঙিয়ে তুলেছি দুজনায়
হঠাৎ করে ঝড় এসে মন ভেঙে দেয়
কেন অকারনে অচেনা হয়ে যায়
তবু ও থাকি পাশাপাশি
আমরন থাকবো কাছাকাছি।


ভালবাসার ছায়া ফেলে তাই
বুকের ভিতর মুখ লুকিয়ে
দুজনে দুজনায়
ভুলে যাই জীবনের ব্যথা আর বেদনা সবই
তবু কেন মনে হয় কত দূরে আছি
তুমি আর আমি থাকি এত কাছাকাছি।


ভালবাসার ছলনায় ভুলায়ে দুজনে দুজনায়
জীবনের যবনিকা হয়ে যাবে
কত কিছু রয়ে যাবে না বলা কথা
তবু ও থাকবো কাছাকাছি
কত নিবিড় ভালবাসার পসরা সাজায়ে
তুমি আর আমি থাকি এত কাছাকাছি
তবু কেন মনে হয় কতদুরে আছি।