আজ সারাটা দিন মেঘলা আকাশ
মন থেকে মুছে ফেলো ক্লান্তিগুলো
সোনালী রোদ্দুর হাতছানি দেবে হয়তো
ভালবাসার জাল বুনে হৃদয়ে হৃদয়ে।


দমকা হাওয়া এসে ঝড় উঠলেই
আঁধার কালো মেঘগুলো কেটে যাবে জীবন থেকে
ঝিকি মিকি সোনালী রোদ্দুর হাতছানি দেবে
ভালবাসার জাল বুনে হৃদয়ে হৃদয়ে।


আঁধার কেটে গেলে সুবিশাল পৃথিবী
দিগন্ত ছুঁয়ে যাবে মোহিনী রূপ রেখায়
মন ছুঁয়ে যাবে হেথায়, দৃষ্টির সীমানায়
ভালবাসার দীপ জ্বলবে তারার মেলায়।


আজ সারাটা দিন মেঘলা আকাশ
মন থেকে মুছে ফেলো ক্লান্তিগুলো
সোনালী রোদ্দুর হাতছানি দেবে হয়তো
ভালবাসার জাল বুনে হৃদয়ে হৃদয়ে।