তোমাকে দেখার পর মনে হল এবার
পৃথিবীটা আজ এলো আমার হাতের মুঠোয়
পৃথিবীর সবটুকু সুখ কুড়ায়ে রেখেছি ভরে হৃদয়ে আমার
তোমাকে বিলিয়ে দিবার আশায়।


মনের ভিতর যত দুঃখ ছিল তাড়িয়ে দিলাম
সীমানা ছাড়িয়ে, মনের আড়ালে, চোখের আড়ালে
রংধনুর সাত রং ধরে এনেছি বন্দি করে
তোমায় সাজাবো বলে।


বসন্তের মৃদু মলয় আটকে রেখেছি
তোমার এলো চুল উড়িয়ে দিবার তরে
পৃথিবীর সব সুভাশিত ফুলের খোশবুটুকু ভরে এনেছি
ছড়াবো আমাদের বাসর রাতে
মুখোমুখি বসে গাইবো মন রাঙ্গানোর গান।


আকাশের সব তারাগুলো সাজাবো সারি সারি
শোভায় শোভনে আলোকসজ্জায়
এখন বল তোমার লাগবে কেমন?
আমার ভাবনা কেমন?


তোমায় ভালবাসি কেমন, তোমায় ভালবাসবো এমন
তোমাকে দেখার পর  আমার পয়গাম পাঠিয়ে দিলাম
তোমায় পাবার তরে সাবলীল নিয়মে
আমার অনুভূতিটা জানালাম তোমার সকাশে
হে প্রিয় আমার, হে প্রিয় আমার।