বন্ধুরে...... তুমি রইলা কোথায়
আমি এখন বন বাদাড়ে ঘুরি ফিরি
তোমার দেখারই আশায়
তুমি রইলা কোথায়
বন্ধুরে...... তুমি রইলা কোথায়...............


তুমি ভরা গাংগে ঢেউ তুইলা......
ভরা গাংগে ঢেউ তুইলা
কোথায় এখন লুকাইলা রে.........বন্ধু ।


ও বন্ধুরে তোমার দেখা নাই
তুমি রইলা কোথায়
ও বন্ধুরে......... তুমি কেমনে থাক
মোর বিহনে......।
আমার দিন কাটে না
তোমারে  ছাড়া
আমার পরান এখন যায়
এখন আমার কি উপায়
বন্ধু, রইলা কোথায়
এখন বন বাদাড়ে ঘুরে ফিরি
তোমার দেখারই আশায়
বন্ধুরে......... তুমি রইলা কোথায়।


এখন মনের মাঝে
ঘুণ ধরেছে
তোমার কাছে ঔষধ আছে
যাহার......... অন্য কোন ডাক্তার নাই
বন্ধু...... রইলা কোথায়
এখন আমি বন বাদাড়ে ঘুরে ফিরি
তোমার দেখা নাই
তুমি রইলা কোথায়............।।


আমার ঘুম কাড়িলা
মন কাড়িলা
আমার প্রাণটা বুঝি যায়.........
আমি পাগল হইলাম
কিসের লাগি, ও আমি পাগল হইলাম
কিসের লাগি
কি পাওয়ার আশায়
বন্ধুরে............... তুমি রইলা কোথায়......


ঝড়ের বেগে জ্বর এসেছে
এখন তুমি এলে রোগী বাঁচে
জ্বর ছাড়ানোর অন্য কোন ডাক্তার নাই
বন্ধুরে........... তুমি রইলা কোথায়......
বন্ধুরে........... তুমি রইলা কোথায়......
ও বন্ধুরে........ তুমি রইলা কোথায়......