সবাই শুধু প্রেমের কথা বলে
মনকে ভরে রাখে তারুণ্যে
সজীব মন, সদা জাগ্রত থাকে
আসল প্রেমিক কোন জন
তারে চিনতে পারে কজন
কেউ কেউ ঘুরে প্রেমের ফাঁদ নিয়ে
প্রেমের চত্বর সংযোজিত করে প্রসারিত
এ চত্বরে ভ্রমণ কেবলই যুগলের ।