ফেসবুকে  ফেসবুকে
কত হাসি কবিতা
কেও বলে আমি ভাল​
কেও বলে নমিতা..
ভেজা চোখে কেও আঁকে
জীবনের ছবিটা॥
বুক ভারে সান্তনা
আনন্দ ভাগ করা,
কেও ভরে দিল ছবি
শুধু দুস্টুমি ভরা।
আধ মরা বেঁচে ওঠে
কারো ভাঙে নীরবতা॥
হাম বড়া ভাবটা
যাচেছ না কিছুতেই,
ফেস্বুকে সব আছে
কেন তবে তুমি নেই ?