অনেক হল তোমার যুদ্ধ
নাদির শা,এবার এস​
গরম জল করে রেখেছি
হাত পা ধুয়ে চা মুড়ি খাও...।
"প্লিস,আরেক টু..ময়ূর সিংহাসন
প্রায় জিতেই গেছি....."
অনেক হল তোমার যুদ্ধ
নাদির শা,এবার এস​
আকাশে পঞ্মীর চাঁদ
ফিরে এসো দাওয়ায় বসে
সুখের দুখের কথা কই....
"একটু সবুর কর​, কহিনুর
নিয়েই ফিরব"।
অনেক হল তোমার যুদ্ধ
নাদির শা,এবার এস​
আমার মন ভাল নেই
ঝির ঝির বৃষ্টিতে দুজনে
কত দিন সাথে ভিজিনি...
"এলেম বলে... তোর জন্য
কত দাসী,মনি মুক্ত আনছি"
...................................
...................................
ফিরে দেখি , অভীমানী
চলেই গেছে................
দরজায় তালা টুকু লাগায়নি।
ইরেস্পনসিবল,মধ্যবিত্ত॥।