ডাক শুনে কেও না আসলে
নাকি একাই যেতে হয়!
কিন্তু কিছু স্বপ্ন যে শুধু
দুজনে মিলে দেখা যায় !
রাস্তায় কেন মোড় আসে ?
কোথা যাব মন দুবিধায়..।
সাঁকো কেন থাকে নদীটায়?
ওপারে পরাণ যেতে চায়।
মুখ কেন থাকে আয়নায়?
কপালের টিপ খসে যায়,
ভুল কেন বার বার হয়?
ভুল কেন বার বার হয়?
ভুল কেন বার বার হয়?
               ১১-১২-১২