হলুদ শাড়ী হলুদ শাড়ী
কোথায় তোমার বাড়ী?
ভাব করবে বল নাকি
কড়ে আঙ্গুল আড়ী?
বলেই রাখি পারবোনাতো
তোমায় আমি দিতে...
১০৮ এর নীল পদ্ম
ভালবাসার রাতে...
পেঁয়াজ দিয়ে পান্তা খাবো
ছেঁড়া কাঁথায় জড়সড়ো
ভালবাসার গান শোনাব​
গল্প বলব বড়ো॥
বসে দাওয়ায় চাঁদ দেখব;
মিলে দুজন রাত জাগব...
পাহারা দেব স্বপ্ন গুলো
সুখ করবো জড়ো।
হলুদ শাড়ী হলুদ শাড়ী
কোথায় তোমার বাড়ী?
ভাব করবে বল নাকি
কড়ে আঙ্গুল আড়ী?  


১৫-১২-১২