রিম ঝিম
টুপ টাপ।
বিষ্টির
জলসা॥
কুমোরের
অভিশাপ।
শুকোবেনা
মালশা॥
     দেখ বৌ
     বালি হাঁস।
      কোথা উড়ে
      আসে যায়॥
      তোর জিত্
      বার মাস।
      এই বার
      কাছে আয়॥
যদি চাস
তাও দেবো।
সিকি ভরি
টিকলি॥
সময়টা
চলে গেলে।
ফিরে পাবি
পাগলি...?
২১-১২-১২