(শাওন কবিতা গুলো ১ থেকে ৪ একসঙ্গে পড়লে ভাল লাগবে)
---------------------------------------------
ঐ শোন
মেঘনা।
ফুলে ফেপেঁ
গজরায়॥
চল বৌ
দেরী না।
নাও চড়ি
দুজনায়॥
     আমি আছি
     তুই সাথে।
      ভয় কেন
     পাস তুই॥
     হাত তোর
     রাখ হাতে।
     যম রাজে
     দেখি মুই॥
জল ঝড়
আজ যেন।
অবিরাম
আছড়ায়।
শুধোবিনা
সেটা কেন।
ভয় পাবি
বুকে আয়।
বিজলী টা
চমকায়!!