আমি যে এসেছিলাম
কাওকে বোলোনা ।
নয়ত ওরা বলবে,
কিছুদিন বোঝা হয়ে
থেকে গেল..পৃথিবীতে!
        পারিনি লিখতে কোনো
         অমর কবিতা !
         পারিনি আঁকতে মোনালিসা !
         পারিনি মজনুর ভালবাসা...
          কিছুকি আসতো যেতো
          কারো  আমি না আসলে?
তাই বলি !
আমি যে এসেছিলাম
কাওকে বোলোনা !
আমি যে এসেছিলাম,
অনাহূতের মতো॥