একা একা চললে কোথা ?
বললে সাথে চলতে রাজী।
রাস্তা যদি রুখে দাড়ায়
মস্ত বড়ো বাধার পাথর ?
রোদ টা যদি ঢেকে ফেলে
দুস্টু কোনো মেঘের চাদর ?
পথে যদি পড়ে থাকে
বিষে ভরা তীক্ষ্ণ কাঁটা?
ভয় পাবেনা ?
নাবলে বৃষ্টি ধরবো ছাতা,
ছাড়িয়ে দেবো পায়ের  কাঁটা ,
ভালবাসার গান শোনাবো,
যেতে যেতে পান খাওয়াবো,
প্রজাপতি ধরে দেবো,
রাগলে পরে মান ভাঙ্গাবো,
বললে তুমি তেমন করে ,
সোনার হরিণ ধরে দেবো
রূপো রং এর নদীর ধারে,
মিস্টি বাসা বেঁধে নেবো ,
........................বো
........................বো
হেন করবো, তেন করবো,
........................বো
...........................
...........................
মাইরি বলছি মিথ্যে নয়!