পামেলা তোর স্ফীত বুক
নারকেলী।
স্পর্শে বোঝা যায় পাথরে
খোদাই সুন্দরী !
চুমলে ঠোঁট তোর রং
লাগে ঠিকই...
ভালবাসা নয়।
যা যা তুই ফিরে যা।
আমি চল্লুম মাঝরাতের
ফুটপাতে শক্তির সঙ্গে
চাখনা দিয়ে মদ খেতে
আর কবিতা শুনতে....