চুর চুর হয়ে ভেঙ্গে  পড়ে
প্রতিরোধ ...
খান খান হয়ে যায়
মেকী আত্মসম্মান...
হুম হুম করে,
পিয়াসী দিল
রিন রিন করে...
তোমার গাওয়া গান।
আয় আয় করে ডাকে
তোমার ভালোবাসা।
যাই যাই করে
বেহায়া তন মন...
না না করে
আত্মজ রা...
যা যা করে
ক্ষণিকের যৌবন
ইতু ইতু করে
পেরোনো লক্ষণ রেখা
চুপি চুপি পায়ে
ফিরে ফিরে আসা।
ooph ! I did it again...
তুমি একা নও Britney...