কবিতা
দূজন
-কে,এইচ,মাহাবুব
..............................


ঐ দেখ চাঁদ-
আকাশের গায়ে আছে হেলে,
ঝিঁকি মিঁকি নদীর জল
মাছ ধরছে কোন এক অচেনা জেলে ।


তুমি আমি এখানেই আসি রোজ
গভীর ভালবাসার টানে,
মনের কথা করি বলা-বলি
যেন কেউ না জানে ।


হাতে রেখে হাত
চোখে রেখে চোখ
এভাবেই হয় কথা যতো,
তোমায় দেখে সব
হয়ে যায় নীরব
শুকিয়ে এলো আমার সব ক্ষতো ।


...সমাপ্ত...


সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪ ।