কবিতা
           পত্রিকা
               -কে,এইচ,মাহাবুব


************************************



যুগান্তরে  আলোর নাচন
মেঘের চলা চলে ,
সমকালে ঘাস ফড়িং
নাচে দলা-দলে ।


ইত্তেফাকে কচি কাঁচা
লিখে গল্প ছড়া ,
ডেসটিনিতে চাঁদের হাঁসি
পড়ল বুঝি ধরা ।


সংগ্রামে বসেছে আজ
নীল সবুজের হাট ,
আমার দেশে এক্কা দোক্কা
খেলছে পুরো মাঠ ।


ইনকিলাবে সোনালী আসর
সোনার সন্তান জুটে ,
সকল পত্রিকার এ পাতাতে
ছোটদের ভাষা ফুঁটে ।



************ সমাপ্ত **************
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ২৫/০৯/২০০৭ ইং ।