কবিতা


            সমকালিন-১


                     -কে, এইচ,মাহাবুব


********************************


দেশের পকেট খালি করে
বিদেশ রাখেন টাকা ,
সেখানেই তাঁর বড় বাড়ী
থাকেন সেথা কাকা ।


বিদেশ থেকে আনা গাড়ী
বাংলার হাওয়ায় উড়ে ,
প্রতি মাসে বিমানে যান
বিদেশ আসেন ঘুরে ।


ছেলে মেয়ে বিদেশ পড়ে
দেশে টোনা টুনি ,
আগে তা ছিল গোপন
এখন  সব-ই  শুনি ।



............সমাপ্ত...............
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ২৭/০৮/২০০৭ ইং ।