কবিতা
এ কোন যুগ
কে,এইচ,মাহাবুব
***************************


এ কোন যুগ বল
বলে আধুনিক,
নিত্য নতুন পোশাক পরে
দেখায় চাক-চিক ।



এ কোন যুগ বল
বলে মডার্ন আজ,
মোবাইল ফোনে কথা বলে
করে সকল কাজ ।



এ কোন যুগ বল
সন্তান পিতা-মাতার নেই মিল
বলে উল্টেছে পৃথিবী......
এখন এসেছে আলোর ঝিল ।



*********** সমাপ্ত **************
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৬/১১/২০০৭ ইং ।