কবিতা
    আমার প্রিয়
      -কে,এইচ,মাহাবুব
*****************************


মা আমার অতি প্রিয়
প্রিয় বাবা ভাই ,
বোন আমার চাঁদের টুকরো
যার তুলনা নাই ।


প্রিয় আমার পোষা টিয়ে পাখি
হাওয়ায় খাঁচা দোলে ,
প্রিয় পোষা বিড়াল ছানা
ঘুমায় রাতে কোলে ।


প্রিয় আমার মাতৃভূমি
সূর্য ওঠা পূবে ,
প্রিয় আমার মাতৃভাষা
সূর্য যেথা ডুবে ।


প্রিয় আমার দেশের পত্রিকা
ছাপে যেখানে লেখা ,
এই দেশেতে জন্ম আমার
এখানেই সকল শেখা ।


............সমাপ্ত...............
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৬/০৯/২০০৭ ইং ।