কবিতা
আমার শোনামনি
-কে,এইচ,মাহাবুব
………………………………  


আমার শোনামনি এলে ঘরে
যেন এল চাঁদ,
পাড়া পরশী সবাই দেখে
মিটায় তাদের সাধ ।


চাঁদের আলোয় পৃথিবী ভরা
শোনা ঘর জুড়ে,
কোথা হতে এলো শোনা
কোণ সে অচিন পুরে ।


সারা জনম আলো দিয়ে
চাঁদ যেমন হাঁসে,
বড় হয়ে করবে জয়
যেন সবাই ভালবাসে ।


…………সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৫/১১/২০০৭ ইং ।