কবিতা
    মানুষ
      -কে,এইচ,মাহাবুব


****************************


মানুষ বাঁচে ধর্মে ,
মানুষ বাঁচে কর্মে ।



মানুষের হয় চিন্তা চেতনা ,
মানুষ পায় ব্যথা বেদনা ।



মানুষ বাঁচে  আলো আশায়,
মানুষ বাঁচে ভালবাসায় ।



মানুষের কাটে স্বপ্নে রাত ,
দিন যায় হাতে রেখে হাত ।



মানুষ বাঁচে স্বপ্নে ,
মানুষ বাঁচে রত্নে ।



*********** সমাপ্ত ***********


সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১5/০9/২০০৭ ইং ।