কবিতা
        মা-
    -কে,এইচ,মাহাবুব


****************************
মা- যে আমার অতি প্রিয়
জন্ম ভূমির মতো ,
এ মাটিতে ঘুমিয়ে আছে...
মায়ের ছেলে শতো ।


মা- যে আমার অতি প্রিয়
যেমন প্রিয় কাবা,
যুদ্ধে নিহত সকল যোদ্ধা...
প্রিয় আমার বাবা ।


******* সমাপ্ত *******


সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ০১/০৯/২০০৭ ইং ।