কবিতা
        রাতের পরী
          -কে,এইচ,মাহাবুব
*******************************


রাস্তার পাশে বোরকা পরে যে দাঁড়ীয়ে আছে
তাকে তোমরা সবাই চেনো জানো...
ক্রেতার আশায় দাঁড়ীয়ে থাকবে গভীর রাত পর্যন্ত ।
যার যেমন রূজি যার যেমন টাকা উপার্জন
সে সেভাবেই দাম দিয়ে কিনে নিবে ঐ দেহো ,
কেউ দু ঘন্টা  কেউ চার ঘন্টা
কেউ পুরো রাতের জন্য কিনে নিবে ।
যার যেমন ইচ্ছে সে তেমন অত্যাচার চালাবে সে দেহে ।
কখন ও বাসের ড্রাইভার কখন ও ট্রাকের ড্রাইভার
গাড়ীর সিটেই হয় সব ...... ;
কেউ টাকা দেয় কেউ না দিয়েই তাড়ায়
মানুষ নামের পশুগুলো ।
তবে কি হলো  হয়ে রাতের পরী ?
বদল হয়ে রাতে... এ হাত ও হাত ।


*********** সমাপ্ত ***********
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১২/০৮/২০০৭ ইং ।