কবিতা
শীত এলো
কে,এইচ,মাহাবুব
**********************


শীত এলো শীত
শীত এলো গাঁয়ে,
শিশির  জমলো দুর্বাঘাসে
পড়ল ঝড়ে  পায়ে ।


শীত এলো শীত
শীত এলো দিতে,
হেমন্তে গা-শির শির
শীত এলো নিতে ।


শীত এলো শীত
শীত এলো কাঁথায়,
গাছের মূলে শরশে ফুলে
শীত এলো পাতায় ।


…………সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ২০/১০/২০০৭ ইং ।