কবিতা
কি পেয়েছি...
-কে,এইচ,মাহাবুব
***********************


তুমিই তো কও,
তুমি শুধু আমার অন্য কারো নও ।
পারবে কি আমার হাতে রাখতে হাত ,
পারবে কি বিয়ে ছাড়াই কাটাতে রাত ।
আমি তোমার সব কথা রেখেছি ,
তাইতো আজও তোমায় ভাল বেসেছি ।
আমার বিচারে ও তুমিই আমায় গিয়েছো ভূলে ,
আজ তোমার আছে সব; তাইতো আমায় রেখে যাও চলে ।
তোমার মনকে প্রশ্ন করো ,
তোমার আমার প্রতি কত ছিল টান , কত ছিল মায়া ,
দেখা দিতে প্রতিদিন কথা হতো প্রতিদিন ,
আজ আমার কথা পরেনা মনে , পাড়াতে চাওনা আমার ছায়া ।
আসলে আমি তোমাদের মতো অমন পারিনা ,
অন্য কোন ছেলের মতো ও হতে পারি না ।
আমি শুধু আমাকেই জানি ,
তাইতো আমার কথা এবং আমাকেই মানি ।
কষ্ট পেতে হয় নিজেকে সর্বক্ষন সবার অজান্তে ,
মনের কান্নায় ভেসে যায় দিন দিনান্তে ।


............সমাপ্ত...............
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ২৪/০৫/২০১১ ইং ।