কবিতা
স্রষ্টা


-কে,এইচ,মাহাবুব
....................................  
*********************
মনের গহীনে মন্দির তুমি
চুমো খাচ্ছি তাই,
তোমার তরে মাথা মুঢ়ে
পাপের ক্ষমা চাই ।


তুমি আমার দেব দেবতা
তুমি সব মূলে,
তোমার তরে এসেছি ভবে
চাইনা যেতে ভূলে ।


কোথায় তোমার স্বর্গ নরক
সে জানো তুমি ,
আমায় ফেলে শুন্যের মাঝে
করলে সৃজন ভূমি ।


সর্বশ্রেষ্ট তোমার নাম
তুমিই প্রভু মহান,
সৃষ্টি তোমার আসমান-জমিন
সৃষ্টি সারা জাহান ।


তোমার তরে মাথা মূঢ়ে
লাক্ষো মানব কাঁদে ,
তোমায় ভূলে দূরে সরে
পড়ছে তারা ফাঁদে ।


.................সমাপ্ত...............
সাহিত্য সংসদ সাভার,ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৬/০৯/২০০৭ ইং ।