কবিতা
ভালবাসার মিস কল
-কে,এইচ,মাহাবুব ।
*******************************


আমি যাকে ভালোবাসি
তাকে আমার সর্বস্ব দিয়েই ভালোবাসি ,
বুক ভরা ব্যথা নিয়ে দূরে নয় ; খুব কাছে…
বন্ধুত্বতার দাবি নিয়ে তার কাছে আসি ।


সে যেমনই হোক কালো কিংবা সাদা
মনটা তার থাকবে ফ্রেশ কম হলেও আঁধা ,
তবুও তোমায় মন প্রাণ দিয়ে বাসবো ভালো
পিছের লোকে বলবে না হয় একটু আমায় গাঁধা ।


পরোয়া করিনা আমি পিছু লোকের
সে সব ভিত্তিহীন হাওয়ায় উড়া কথা ,
তাঁরা কি বুঝবে আমার কষ্ট
বুকের পাঁজরে লুকিয়ে আছে – কত না হাজার ব্যাথা ।


মনের গভীরে চোখের কান্না…
চাইনিতো আমি কভু হিরে পান্না…
শুধু একটুখানি সুখ একটুখানি ভালোবাসা ,
তবে কেন আমায় না দিয়ে তাঁরা তা …
বুঝেও নিভিয়ে নেয় তাদের চোখের পাতা …
আমায় অবুঝ বলে খেলার ছলে করে যায় তামাশা ।


***************** সমাপ্ত ******************
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ০৪/১১/২০১৩ ইং ।