কবিতা
বিশ্বাস করিনা
-কে,এইচ, মাহাবুব
*******************************


আমি তোমাকে বিশ্বাস করিনা
বিশ্বাস করিনা তোমার মতো
যারা মেয়ে যারা নারী ,
প্রয়োজনে কাছে এসে …
হেসে হেসে …
মিষ্টি কথা বল…
হেলে দুলে চল…
মুখে বল কেউ নেই আমার অথচ্
গোপনে যাচ্ছো ঠিকই হাজার বন্ধুর বাড়ী ।


আমি বিশ্বাস করি স্রষ্টাকে
আকাশ বাতাস মাটি পানি
পশু পাখি বৃক্ষ লতা এই পৃথিবী
এই পৃথিবীর অন্য সব ,
তোমাদের থেকে অতীতে ও
থেকে ছিলাম দূরে বহুবার
হয়তো মিশতে বল তুমি
মিশতে বলে তোমার আমার রব ।


সমাপ্ত
*******************************
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ০৭/১১/২০১৩ ইং ।