কবিতা
মশার সাথে
-কে,এইচ, মাহাবুব
*********************
আকাশ ভরা লক্ষ তারা
আলো ছড়ানো রাতে ,
যাচ্ছি আমি দূরের গাঁয়ে
যাচ্ছে মশা সাথে ।


তারার আলোয় পথ দেখি
চাঁদের আলোয় মশা ,
মশার গানে ভাবনা হারাই
তাইতো কলম ঘসা ।


মশা এসে – গায়ে বসে
রক্ত টেনে নেয় ,
মারতে গেলে যায়না দূরে
বন্ধু পরিচয় দেয় ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১১/০৮/২০০৭ইং