কবিতা
শেলী
-কে,এইচ, মাহাবুব
*****************************
ক্লাস ফাইভের ছাত্রী আমি
নাম আমার শেলী ,
ভালবাসি গোলাপ , চাঁপা
ভাল লাগে বেলী ।


পিতা মাতার এই আদেশ
লেখা পড়ায় করি ভালো ,
প্রতি দিন স্কুলে যাই
ভবিস্যৎ হবে আলো ।


বেলী ফুলের সুবাস মেখে
পড়তে বসি রোজ ,
রুটিন মতো লেখা পড়া
নইলে নেন খোঁজ ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
বিদ্র: কবিতাটি  দৈনিক আমার দেশ পত্রিকায় প্রকাশিত ।
তারিখঃ ২২/০৮/২০০৭ইং