কবিতা
রমজান
কে,এইচ, মাহাবুব
*********************
রমজানে হয় আত্মা শুদ্ধি
রোজাদারের ঘরে ,
পাপের বোঝা কমতে থাকে  
রোজা রাখার পরে ।


নামাজে হয় শরীর পবিত্র
করলে নামাজ আদায় ,
সৃষ্টির সকলে করে ইবাদত
করে ইবাদত দাদায় ।


মাহে রমজানের অতি গুন
শেষ হয় না এর কথা ,
ইবাদতেই মিলবে সব ;
জুরাবে সকল ব্যাথা ।


………….. সমাপ্ত……………
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৪/০৯/২০০৭ইং