কবিতা
    স্বপ্ন ভোর                                      
-কে,এইচ, মাহাবুব
*******************      
ঘোড়া দেখে ঘোড়া কিনবে
ঘোড়ার খোঁজে ছুটছে ,
হাজার দোকানে জিজ্ঞেস করেও
ঘোড়া নাহি জুটছে ।


ঘোড়ায় উঠে ছোট-ছুটি
পায়ে হুল ফুঁটছে ,
ঘোড়া নাকি বানিয়ে দিবে
মাটি নাহি জুটছে ।


ঘোড়া পরে ঘোড়া আহত
তাই ছেলেটা কাঁদছে ,
পা ভাঙ্গল না ঘাড় ভাঙ্গল
নাকি কোথাও ফাঁটছে ।        


                                                                                                            
বিঃদ্রঃ - কবিতাটি ভোরে দেখা স্বপ্ন থেকে লেখা ।



.............. সমাপ্ত...............
সাহিত্য সংসদ সাভার, ঢাকা-১৩৪৪।
ই-মেইলঃ khmahabub@yahoo.com
তারিখঃ ১৩/০৮/২০০৭ ইং ।