কবিতা
বেদনার ভালবাসা
-কে. এইচ. মাহাবুব
***************************


তুমি কি আমাকে ভালবাসতে চাও ?
ভালবাসায় সুখ আছে
দুঃখ আছে,
কখন ও কাউকে ভালবাসতে চেওনা
ভালবাসতে চেওনা আমাকেও
ভালবাসার জন্য হাত বাড়াও বেদনার কাছে ।


তুমি আমাকে ভালবাসতে চাও ?
ভালবাসায় বেদনা আছে…
ব্যাথা আছে…
কখনও কাউকে ভালবাসতে চেওনা
ভালবাসতে চেওনা আমাকেও
ভালবাসার জন্য হাত বাড়াও বেদনার কাছে ।


আমাকে ভালবাসতে হলে…
দুঃখকে ভালবাসতে হবে
জয় করতে হবে বেদনাকে,
তবেই আমি তোমার কাছে আসবো…
ভালবাসবো…
আর তুমি পাবে আমাকে ।


*********** সমাপ্ত **********
তারিখ : ২৩-০৮-২০০২ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ইমেল : khmahabub@yahoo.com