লোকটা সরল সোজা ,
বাড়ায় মানুষ বোঝা ।
চায়ের ফ্লাস্ক  হাতে
ঘুরেন সকাল রাতে ।


চা- খাবেন নি  চা-ভাই ,
না খেলে এবার যাই  ।
কেউ লুকায় চায়ের কাপ,
কেউ আবার চান মাফ।


চোখে অশ্রু ঝরে,
কেন এমন করে ।
করে কেন ছল ,
বল খসরু  বল ।


ভালো নয়রে এটা
বুঝলিনারে বেটা ।
এতে স্রষ্টা কষ্ট পান ,
ভাই এখন আপনি যান ।


********* সমাপ্ত *******
তারিখ :   ৩১-০১-২০০৭ ইং ।