তুমি তোমারা কেন করো গো এমন
তোমার একটু সুখের বিনিময়ে
আমার দেবো অনেক সুখ ,
সেই সুখেতে হাসবে তুমি
প্রেমের জোয়ারে ভাসবে তুমি
ভাসবে তোমার বুক ।


নাকি তোমার আমি ছাড়া
আছে বল অন্য কেউ,
তাঁকে নিয়েই করো খেলা
বুকে জাগাও ঢেউ ।


কই তুমি তো আর আমার
নিলেনা কোন খোঁজ,
সত্যি ভালো বাসলে কাউকে
তাঁকে মনে পরবেই রোজ ।


কাজ তো থাকবেই হাজার
বাঁচার জন্য তোমার আমার তরে,
সেখান থেকে কিছু সময় নিয়ে
সাজাও জীবন আমার আলোয় ভরে ।


তুমি কি বোঝনা সখী-
আমার মনের কষ্টগুলো ,
তোমার দু-চোখের সামনেই
উড়ে বেড়ায় হয়ে পথের ধুলো ।


বলতে পারো কি করলে পাবো
আমি তোমার সত্যি কারের মন,
কাছে আসলেই যেতে চাও শুধু
সময় নেই আমার তারাতারি কন ।


  
********* সমাপ্ত **********
তারিখ :   ১৪-০১-২০১৪ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ইমেল :    khmahabub@yahoo.com


বিঃদ্রঃ আমার এই কবিতাটি মোবাইলের এস এম এস থেকে লেখা ।