আমার ছোট সোনা মীম
রোজ খেতে চায় ডিম
স্কুলে চায়না যেতে
খেলায় থাকে মেতে ।


যখন তখন যথা তথা
শুধু তাঁর টাকার কথা
না দিলে মুখটা ভারী
নিত্য তাঁর এমন আড়ি ।


রোজ রোজ লাগেনা ভালো
মুখটা এমন করলে কালো
ফেলে দিয়ে ভাঙ্গে আয়না
তবু রিমোট ভাঙ্গার বায়না ।


তারিখ :   ১৫-০১-২০১৪ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ইমেল :    khmahabub@yahoo.com