আমি তো নই অবুঝ
তুমি বল্লেই সব বুঝি,
পাইনি আজও ভালোবাসা
তাইতো তোমায় খুঁজি ।


কষ্ট গুলো বুকে বলে
চোখে তোমার ভাসে না,
তোমায় নিয়ে ভেবে ভেবে
ঘুম যে আমার আসে না ।


তুমি যদি দেখতে তা-
তবে বুঝতে আমার কষ্ট,
সুখের আশা আমায় দিয়া
করতে না জীবন টা  নষ্ট ।


ভুল করোনা সবার মতো
আমায় দিয়ে দূরে ঠেলে,
কাঁদবে তুমিও তাঁদের মতো
তোমার চোখের জল ফেলে ।


********* সমাপ্ত *********
তারিখ :   ১৬-০১-২০১৪ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ইমেল :    khmahabub@yahoo.com