(উৎসর্গ ফারজানাকে...)
*********************


তুমি যে কেমন মানুষ
তা-আমি বুঝবো কি করে,
বুঝবো যে দিন... সে দিন থেকে
রাখবো বুকে ধরে ।


পারো যদি তুমি আমায়
দিও একবার দেখা
আমি তোমার জন্য রবো দাঁড়ীয়ে
কোন এক রাস্তার পাশে একা ।


কি বলবে তখন তুমি
সে সব ভেবে আমি পাচ্ছি ভীষণ ভয় ,
তোমায় আমায় দেখলে এক সাথে
জানিনা আবার লোকে কি কয় ।


আর তা না হলে এসো তুমি
পূর্ণিমার কোন এক নির্জন রাতে,
সত্যি বলছি আমি আসবো একা
রাখবে কি হাত বল আমার হাতে ।


********** সমাপ্ত **********
তারিখ :   ২৪-০১-২০১৪ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ই-মেইল :    khmahabub@yahoo.com