তুমি কি পারোনা আমার হতে
কেন থাকো  তুমি তোমার মতে ।
ভালো লেগেছে তোমায় বেশ
তুমি সুন্দর দারুণ তোমার কেশ ।
তোমায়  সঙ্গী করে আমি পেলে
জীবনটা যাবেই হেসে খেলে ।


পারোনা কি আমায় ভালবাসতে ।
তোমার সুখে একটুখানি হাসতে ।
চোখে ভাসে...ভাবনায় মনে জাগে
দেখিনি এ পথে কখনো আগে ।
দেখেছি পারিনি তোমায় ভুলিতে
এ মনে আঁকা ছবি যেন রং তুলিতে ।


যেন এলো পরী হয়ে আকাশ থেকে উড়ে,
তুমি চলে গেলে...আমি তাকিয়ে রইলাম
দূর... বহু দূর... বহু দূরে......... ।


********** সমাপ্ত **********
তারিখ :   ০৭-০২-২০১৪ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ই-মেইল :    khmahabub@yahoo.com