বসন্তে ফ্রী অফার
কাগজ কিনলে কলম,
বসন্তে ফ্রী অফার
রোগের জন্য মলম।


বসন্তে ফ্রী অফার
মোবাইল কিনলে সিম,
বসন্তে ফ্রী অফার
আইপি ফোনের রিম।


বসন্তে ফ্রী অফার
বোনাস সিম কিনলে,
বসন্তে ফ্রী অফার
অজানাকে চিনলে ।


বসন্তে ফ্রী অফার
জমি কিনলে ফ্রিজ,
বসন্তে ফ্রী অফার
বাড়ি কিনলে ব্রিজ ।


বসন্তে ফ্রী অফার
চালের সাথে ডাল,
বসন্তে ফ্রী অফার
মুড়ির সাথে ঝাল ।


বসন্তে ফ্রী অফার
ঠাণ্ডা গরম হাওয়া,
বসন্তে ফ্রী অফার
যা- ইচ্ছে তা- খাওয়া ।


বসন্তে ফ্রী অফার
টাকা দিয়ে নিন,
বসন্তে ফ্রী অফার
গেলো কাল দিন ।


তারিখ :   ১৫-০৩-২০১১ ইং ।
সাহিত্য সংসদ ,সাভার, ঢাকা-১৩৪৪ ।
ইমেল :    khmahabub@yahoo.com