সুনীল আকাশ আজ মেঘে ঢাকা
ফেরারী মনে একরাশ স্মৃতির কান্না
হাতে হাত রেখে চোখে শুধু চোখ
কল্পনার বিস্ময়ে দেখা অনাগত জীবন
আর হবে না।


হৃদয়ে হৃদয় ছুঁয়ে অন্তরে শুধু অন্তর
স্বপ্নের মাঝে সুখের বাসর
আর পাব না।


অধরে অধর রেখে চুমোয় চুমোয় বিকেল
অনন্ত ছায়াবিথীতে পাশাপাশি হাটা
আর হলো না।


তোমাকে কবিতা করে
সারারাত আবৃত্তি
আর হবে না।